মিরসরাইয়ে শোক ও ঘৃণা সমাবেশ: ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

‘১৫ আগস্ট ও ২১শে আগস্ট একই সূত্রে গাঁথা। ১৫ আগস্টে স্বাধীনতা বিরোধীরা জাতির জনককে স্ব পরিবারে হত্যা করে। আর ২১ শে আগস্টে একই চক্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে খুন করতে চেয়েছিলো। ১৫ আগস্ট শেখ হাসিনা আর শেখ রেহানা দেশে না থাকলে খুনীরা তাদেরও শেখ রাশেলের মতো নির্মমভাবে হত্যা করতো। যারা বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করতো না তারাই ১৫ আগস্ট ও ২১ আগস্টের ঘটনার মূল হোতা। ১৫ আগস্টে খন্দকার মোস্তাককে সামনে রেখে পেছন থেকে কাজ করেছিলো জিয়াউর রহমান আর ২১শে আগস্ট হাওয়া ভবন থেকে শেখ হাসিনা সহ আওয়ামী লীগ কে নিশ্চিন্ন করে দেওয়ার জন্য চক্রন্ত করেছিলো তারেক রহমান। যা ২১ আগস্টের বিচারের মাধ্যমে প্রমাণিত। তিনি অনতিবিলম্বে তারেক রহমানকে দেশে এনে রায় কার্যকর করা জন্য আবেদন জানান।’

বুধবার (২১ আগস্ট) মিরসরাই উপজেলা ছাত্রলীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট ঘৃণিত গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শোক ও ঘৃণা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন সাবেক গনপূর্তমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

ওইদিন উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, মায়ানী ইউনিয়নের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী, ধুম ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের মো. জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজ-উদ-দৌলা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক, রিয়াজ বিন আলী, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ইকবাল হোসেন ভূঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান, ছাত্রলীগ নেতা জাহেদুল আলম সুজন, তাজুল ইসলাম, আইয়ুব নবী আলম, শেখ তুরিন, মোশারফ হোসেন মিলন, মিনহাজ উদ্দিন, আজম খান, জুবায়ের মাহি, জসীম উদ্দিন প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, মিরসরাই ১৬ ইউনিয়ন, দুই পৌরসভা ও কলেজ ছাত্রলীগের সভাপতি, সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
Loading...